ডেস্ক নিউজ:
চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় নিজেদের নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় এক শ্রমিক। সেই শ্রমিককে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে করুণ মৃত্যু হয়েছে আপন দুই ভাইয়ের। দুই সহোদরের হঠাৎ এমন বিদায়ে পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

রোববার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের আব্বাস তালুকদারের বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরহাদাবাদ ইউনিয়নের আবু সওদাগরের দুই ছেলে নজরুল ইসলাম (৩৫) ও রুকেল ইসলাম (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, নির্মাণাধীন ঘরের ছাদের ঢালাইয়ের কাজ ছিল আজ। ঢালাই করার সময় ছাদের গর্তের লোহার রড পাশ্ববর্তী টিনের সঙ্গে স্পর্শে বিদ্যুতায়িত হয়। এ সময় গর্তে থাকা দুই মিস্ত্রী বিদ্যুতায়িত হয়ে ছটফট করতে থাকলে তাদের উদ্ধারে এগিয়ে যান নজরুল ও তার ছোটভাই রুকেল। এ সময় দুইভাইও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে বিদ্যুতের লাইন বন্ধ করে কোনোভাবে মিস্ত্রীদের উদ্ধার করা গেলেও ঘটনাস্থলে দুই ভাই নিহত হন।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর জাগো নিউজকে বলেন, ‘আবু সওদাগরদের পাকা বাড়ির ছাদ নির্মাণের কাজ চলছিল। ছাদে রডের মধ্যে বিদ্যুৎ সংযোগ ছিল। একজন নির্মাণ শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার করার পর দুই ভাই মিলে তাকে রক্ষা করতে ছাদে যান। এ সময় দুই ভাই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তবে ওই নির্মাণ শ্রমিক সুস্থ আছেন।’